বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কুমিল্লা জেলার যুগ্ম আহ্বায়ক হলেন কামরুজ্জামান জনি ও আতিকুর রহমান

Muktir Lorai / ২৮৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কুমিল্লা জেলা কমান্ড কাউন্সিলের আহবায়ক সাংবাদিক ফয়সাল মবিন পলাশ ও সদস্য সচিব মাসুম আলম পলাশ এর সহযোগিতায় কুমিল্লা জেলা কমান্ড কাউন্সিলের হাতকে আরও শক্তিশালী ও মজবুত করতে সাংবাদিক কামরুজ্জামান জনি ও আতিকুর রহমান সিক্দার যুগ্ম আহবায়ক করা হয়েছে।

এছাড়া মোঃ ওমর ফারুক ও উজ্জ্বল হোসেন তুহিনকে যুগ্ম সদস্য সচিব, খন্দকার মিজান আজাদ ও আবু নাসেরকে সহ সাংগঠনিক সম্পাদক এবং মোঃ শরীফুল ইসলামকে যুগ্ম দপ্তর সম্পাদক নির্বাচিত করা হয়।

বৃহস্পতিবার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলাইমান মিয়া ও মহাসচিব মোঃ সফিকুল ইসলাম বাবুর যৌথ স্বাক্ষরিত এক আদেশে এ সিদ্ধান্ত নেয়া হয়।

যার সূত্রঃ- জামুকা পত্র নম্বর ১০২ তাং ২২ এপ্রিল ২০১৮ ইং স্মারকে বলা হয় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কুমিল্লা জেলা কমান্ড কাউন্সিলকে শক্তিশালী একটি কমিটি করার লক্ষ্যে এই উদ্দোগ নেয়া হয়েছে।

সাংবাদিক কামরুজ্জামান জনি জেলার বরুড়া উপজেলার আড্ডা ইউনিয়নের পোম্বাইশ গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবু জাহের এর বড় ছেলে। তার বাবা বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের আড্ডা ইউনিয়ন কমান্ডার ছিলেন।

কামরুজ্জামান জনি দৈনিক প্রথম আলো, এবিসি রেডিও, দৈনিক জনতা, দৈনিক আজকালের খবর সহ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকা, রেডিও, টেলিভিশনে সুনামের সহিত সাংবাদিকতা করে আসছেন।

বর্তমানে তিনি তার নিজের মালিকানাধীন পত্রিকা মুক্তি কামি জনতার কাগজ ‘মুক্তির লড়াই’র সম্পাদক ও প্রকাশক হিসেবে রয়েছেন। এছাড়াও তিনি আলোকিত দেশ টুয়েন্টি ফোর নামের আর একটি জনপ্রিয় অনলাইন পত্রিকার সম্পাদকের দায়িত্ব পালন করছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »