বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে অক্সিজেন সিলিন্ডার দিলেন মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর

Muktir Lorai / ৯৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১ আগস্ট, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া করোনা রোগীদের চিকিৎসা সেবায় স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ’র নির্দেশনায় ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন বীর মুক্তিযোদ্ধা এস.এম জাহাঙ্গীর। তিনি উপজেলার দারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামের সন্তান। শনিবার বিকালে অক্সিজেন সিলিন্ডার গ্রহন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ নাজমুল আলম।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কামাল উদ্দিন খন্দকার, দারোরা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ মনির হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য মোঃ সানু মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মোঃ হারুন রশিদ, দারোরা ইউনিয়ন যুবলীগের সদস্য মোঃ শিহাব, এমরান হোসেন, মোঃ সোহেল ভঁূইয়া প্রমূখ।
মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মুহাম্মদ নাজমুল আলম বলেন, ‘সারা দেশের মতো মুরাদনগরেও করোনা পরিস্থিতি ক্রমান্বয়ে খারাপের দিকে যাচ্ছে। এমন পরিস্থিতিতে ৫টি অক্সিজেন সিলিন্ডার উপহার পাওয়া সত্যিই স্বস্থির বিষয়। আমরা এর আগে এমপি মহোদয়ের কাছ থেকে ২৬টি অক্সিজেন সিলিন্ডার পেয়েছি। এ নিয়ে হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা হলো ৯০টি। আমরা উনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »