বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে অগ্নিকান্ডে দোকান পুড়ে ছাই, ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি

Muktir Lorai / ৩০৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলা সদর ইউনিয়নের ধনিরামপুর বাজারে ২টি দোকানে অগ্নিকান্ডের ঘটনায় ঘটে। এ সময় দোকান ঘরে থাকা সকল মালামাল সম্পূর্ন ভাবে পুড়ে ছাই হয়ে যায়। এতে সবকিছু হারিয়ে নি:স্ব হয়ে পড়ে ব্যবসায়ী নুরুল আমিন ও কাইয়ুম। শনিবার দিবাগত রাতে ধনিরামপুর বাজারের একটি স্টেশনারী ও পাশে থাকা একটি ফলের দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে নগদ তিন লক্ষ টাকাসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্থ দোকানের মালিকগণ।
জানা যায়, শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে স্থানীয় লোকজন দোকানে আগুন দেখতে পেয়ে মুরাদনগর ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে দোকান দুটিতে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
ফল দোকানদার কাইয়ুম জানান, তার বাড়ি দূরে হওয়ায় তার নিজের ও তার আত্মীয়ের রেখে যাওয়া টাকা সাথে না নিয়ে দোকানে নিরাপদ স্থানে রেখে যায়। সেই টাকা ও মালামালসহ পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়।
স্টেশনারী ব্যবসায়ী নুরুল আমিন জানান, তার দোকানে থাকা তিনটি ফ্রিজ ও নগদ টাকাসহ দশ লক্ষাধিক টাকার মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে।
এ বিষয়ে মুরাদনগর ফায়ার সার্ভিস অফিস থেকে জানা যায় , খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিক ভাবে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »