বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে করোনায় প্রাণ গেলো অন্তঃসত্ত্বা শিক্ষিকার

Muktir Lorai / ১৮৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১১ আগস্ট, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে কোভিড-১৯ করোনায় ভয়াল থাবায় এবার প্রাণ গেলো রোকসান আরা পারভীন লিপি(৩৫) নামের সাত মাসের অন্তঃসত্ত্বা এক কলেজ শিক্ষিকার। মঙ্গলবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত শিক্ষিকা উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন হায়দরাবাদ জাহানারা হক ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক ও ব্রাহ্মনবাড়ীয়া জেলার সদর থানার কাউতলি গ্রামের আমানুল্লাহর মেয়ে।
কলেজ সুত্রে জানা যায়, হায়দরাবাদ জাহানারা হক ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক রোকসান আরা পারভীন লিপিকে গাইনি সমস্যার কারনে কুমিল্লার মুক্তি হসপিটালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শ্বাসকষ্ট দেখা দিলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। সেখানে তার করোনা পজিটিভ শনাক্ত ও শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। মঙ্গলবার ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মঙ্গলবার বাদ যোহর তার শ্বশুর বাড়ী কসবা উপজেলার বাদুইড় গ্রামে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়।
এদিকে প্রভাষক রোকসান আরা পারভীন লিপির মৃত্যুতে তার কর্মস্থলের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »