শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে করোনা প্রতিরোধে পুলিশের বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন

Muktir Lorai / ৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
‘করোনা থেকে সাবধান তিন ফুট দূরত্বই সমাধান’‘করোনা থেকে সাবধান মাস্ক পরলে সমাধান’‘বেড়ে যাচ্ছে করোনা হাত ধুতে ভূলোনা’ এই তিনটি স্লোগানকে সামনে রেখে সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় করোনা প্রতিরোধে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করেছে মুরাদনগর থানা পুলিশ।
শনিবার দুপুরে কর্মসূচির অংশ হিসেবে মুরাদনগর থানা থেকে একটি র‍্যালি বের হয়। পরে সদরের আল্লাহু চত্বর হয়ে কোম্পানীগঞ্জ বাজারে গিয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষে আতঙ্কিত হয়ে অতিরিক্ত পণ্য ক্রয় না করতে ও গুজবে কান না দিয়ে করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করা হয়।
এসময় কুমিল্লা জেলা নিবার্হী ম্যাজিস্ট্রেট গোলাম মোস্তফা, মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাদেকুর রহমানসহ থানায় কর্মরত সকল পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »