শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময় ও নবাগত ওসি’র পরিচিতি সভা অনুষ্ঠিত

Muktir Lorai / ১২০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে বিট পুলিশিং সংক্রান্ত মতবিনিময় ও মুরাদনগর থানার নবাগত অফিসার ইনচার্জের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে মুরাদনগর থানা পুলিশের আয়োজনে উপজেলা সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ সভা অনুষ্ঠিত হয়। এতে এলাকার বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন। মুরাদনগর সদরের ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আক্তার হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুরাদনগর থানার নবাগত অফিসার ইনচার্জ সাদেকুর রহমান।
এসময় ওসি সাদিকুর রহমান বলেন, পুলিশ ইচ্ছে করলে একার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে না। মাদকমুক্ত সমাজ গড়তে হলে প্রতিটি সমাজের সকল শ্রেণীপেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। যদি সমাজ থেকে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ বন্ধ করা যায় তাহলে শীগ্রই আমরা সুন্দর একটি সমাজ এবং দেশ উপহার দিতে পারবো। তাই সকলের দরকার নিজ নিজ অবস্থান থেকে সমাজকে সুন্দর করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাওয়া। আর এ উপজেলাকে মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ মুক্ত করতে অংশীদার হিসেবে কাজ করবে মুরাদনগর থানা পুলিশ। আপনারা পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবেন। মুরাদনগর থানা পুলিশ আপনাদের সেবা দিতে সবসময় প্রস্তুত।
উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি আহসান হাবিব শামিম, এসআই আবু হেনা মোঃ মোস্তাফা রেজা, ইউপি সদস্য ইদ্রিস মিয়া, স্থানীয় মুরব্বি হাজী আবদুর রশিদ।
এসময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম, গিয়াস উদ্দিন, আঃ বারেক, ইউপি সচিব রফিকুল ইসলাম প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »