বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে সাংবাদিক আব্দুল আউয়াল সরকারের স্মরণ সভা

Muktir Lorai / ১৫৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি: মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক নয়াদিগন্তের উপজেলা প্রতিনিধি আব্দুল আউয়াল সরকার এবং সাংবাদিক সাজ্জাদ হোসেন শিমুলের মায়ের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার এশার পর মুরাদনগর উপজেলার স্থানীয় সংবাদ কর্মীদের আয়োজনে সদরের ‘ক্যাফে দানাসে’ এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।
দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ নাজিম উদ্দিনের সঞ্চালনায় ও মুরাদনগর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানব কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মাহবুব আলম আরিফের সভাপতিত্বে স্মরণসভায় সাংবাদিক আব্দুল আউয়ালের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন– দৈনিক আলোকিত সকালের উপজেলা প্রতিনিধি সফিকুল ইসলাম, দৈনিক মুক্তির লড়াই পত্রিকার উপজেলা প্রতিনিধি মাহফুজুর রহমান।
এ সময় উপস্থিত ছিলেন– দৈনিক সকালের সময়ের উপজেলা প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন, দৈনিক গণকন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ রাসেল মিয়া, দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি এমএইচ শুভ, দৈনিক একুশে সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম, দৈনিক বাংলাদেশ বুলেটিন পত্রিকার উপজেলা প্রতিনিধি আরিফ গাজী প্রমুখ।
স্মরণ সভার শুরুতেই কোরআন তিলাওয়াত করেন কাজিয়াতল দক্ষিণ পাড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোস্তাফিজুর রহমান ও পরে মোনাজাত পরিচালনা করেন কুড়াখাল কুরুন্ডী দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আ.ন.ম জসিম উদ্দিন ভূইয়া।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »