বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে স্মাইল ফাউন্ডেশনের কোরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন চট্টগ্রামের সালমান

Muktir Lorai / ১০২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে সেচ্ছাসেবী সামাজিক সংগঠন স্মাইল ফাউন্ডেশন বিডি এর উদ্যোগে ভয়েজ অব কোরআন প্রতিযোগিতা দেশের বিভিন্ন স্থানের প্রায় ১৪ জন প্রতিযোগীকে পেছনে ফেলো ১ম স্থান অধিকার করেছেন চট্টগ্রামের হাফেজ মোঃ সালমান শরিফ।

বৃহস্পতিবার নববর্ষের প্রথম দিনব্যাপী উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন শ্রীকাইল কলেজ মাঠে এ কোরআন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। এতে দেশের বিভিন্ন স্থানের প্রায় ১৫ জন হাফেজে কোরআন ছাত্র অংশগ্রহন করে। ২য় স্থান অর্জন করে কুমিল্লা জেলার হোমনা উপজেলার হাফেজ মোঃ শাহ পরান, ৩য় স্থান অর্জন করে চট্টগ্রামের হাফেজ মোঃ মাহফুজুর রহমান।

শ্রীকাইল সরকারী কলেজের অধ্যক্ষ মিয়া মোঃ গোলাম সারোয়ারের সভাপতিত্বে এবং সোনাকান্দা বহুমূখী কামিল মাদ্রাসার শিক্ষক হাফেজ কামরুল হাসানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাকান্দা দরবার শরীফের পীর ও বাংলাদেশ তালীমে হিজবুল্লাহ’র কেন্দ্রীয় আমির আল্লামা মাহমুদুর রহমান।

সংগঠনটির প্রতিষ্ঠাতা কে এম শাফকাত জেনিলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শ্রীকাইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, সংগঠনটির সেচ্ছাসেবী ইয়াছিন আহমেদ জয়।

সংগঠনটির দাতা সদস্য মোঃ সাজ্জাত হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আনোয়ার হোসেন আনু, অধ্যাপক কাজী আবদুল জলিল, শফিকুল ইসলাম, উপদেষ্টা রেজা শাহেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জি এম আক্তার, মোঃ কাজল, মোঃ মাইনুদ্দিন, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ ফারুক, শফিউল ইসলাম বাবুসহ বিভিন্ন সংগঠনের সেচ্ছাসেবী,ওলামায়ে কেরাম ও বিভিন্ন মাদ্রাসার হাফেজ ছাত্ররা।

প্রতিযোগিতায় বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসা থেকে আগত তিনজন বিচারকদের বিচার কার্যের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পূর্ণ হয়। পরে আমন্ত্রিত অতিথি ও সেচ্ছাসেবীদের মাঝে ক্রেস্ট এবং প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে নগদ অর্থ ও পুরস্কার প্রদান করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »