শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মেয়র সাক্কুর পদত্যাগ চাইলেন ছাত্রদল নেতারা

Muktir Lorai / ১১১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ
বেগম খালেদা জিয়া ও তারেক জিয়াকে নিয়ে উদ্ভট মন্তব্য করায় কুমিল্লা সিটি মেয়র ও জেলা বিএনপির যুুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুল হক সাক্কুকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে বলে জানিয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপির একাংশের সাবেক ও বর্তমান ছাত্রনেতারা। বুধবার সকালে নগরীর বাদুরতলায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন কায়সার।
নিজাম উদ্দিন কায়সার লিখিত বক্তব্যে বলেন, বিভিন্ন স্যোশাল মিডিয়া ও পিডিটুয়েন্টিফোর ডট কম নামে একটি অনলাইল মিডিয়ায় মেয়র সাক্কু বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে যে বক্তব্য রেখেছে তা বিএনপি ও এর অংগসংগঠনের নেতৃবৃন্দকে হাতাশ ও ক্ষুব্ধ করেছে। মেয়র সাক্কু বিএনপির ধানের শীষ প্রতীকে ভোটে নির্বাচিত কুমিল্লার মেয়র- তিনি খালেদা জিয়া-তারেক রহমানসহ কুমিল্লা জেলার বিভিন্ন নেতাদের নিয়ে যে বক্তব্য রেখেছেন তার জন্য ক্ষমা না চাইলে মেয়র পদ থেকে পদত্যাগ করতে হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল ও ছাত্রদলের সাবেক সভাপতি আমিরুজ্জামান আমির, দক্ষিণ জেলা যুবদলের সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ও বর্তমান মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ আমিরুল পাশা সিদ্দিকী অন্যান্য বিএনপির ছাত্রনেতারা উপস্থিত ছিলেন


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »