শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মোবাইলে ইন্টারনেট ব্যবহার করায় ছোট ভাইকে কুপিয়ে খুন!

Muktir Lorai / ৮৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২১ নভেম্বর, ২০২০

আন্তর্জাতিক ডেস্কঃ
দিন দিন যেন মানুষের মানবিকতা বোধ সব লোপ পেয়ে যাচ্ছে। তা না হলে এমন কাণ্ড কেউ ঘটাতে পারে। সামান্য মোবাইল ইন্টারনেট ব্যবহার করার জন্য কেউ কারও নিজের ভাইকে মেরে ফেলতে পারে ! অবাক হলেও এমন ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানে।

রাজস্থানের যোধপুরের এক ২৩ বছরের যুবক এই কাণ্ড ঘটিয়েছে। বড় ভাইয়ের মোবাইল ইন্টারনেট ডাটা দিয়ে গেম খেলছিল ছোট ভাই। গেম খেলতে গিয়ে শেষ হয়ে যায় ডাটা। এর পর নিজের মোবাইল ব্যবহার করতে এসে ২৩ বছরের যুবক দেখে ইন্টারনেট ডাটা শেষ। তখন ভাইকে সে জানতে চায়, সে ব্যবহার করেছে কিনা! প্রথমটায় অস্বীকার করলেও ভাই মেনে নেয় সে গেম খেলছিল। এই কথা শুনেই মাথা গরম হয়ে যায় যুবকের। ভাইকে সে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় ভাইয়ের।
পরে বাড়িতে এসে পরিবারের বাকি সদস্যরা মৃত পায় এক ছেলেকে। তখন তারা জানতে চায় কি হয়েছে? সে সময় ওই যুবক স্বীকার করে নেয়, রাগের মাথায় সে নিজের ভাইকে খুন করেছে। এর পরই পুলিশে দেওয়া হয় ওই যুবককে। যোধপুরের পুলিশ গণমাধ্যমকে জানায়, ওই যুবক তাদের হেফাজতেই আছে। প্রাথমিক ভাবে খুনের কথা স্বীকার করলেও যুবককে পুলিশি হেফাজতে আরও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে তারা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »