বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মোহামেডান কে ৩/১ গোলে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব

Muktir Lorai / ২৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৩ মে, ২০২২

কুমিল্লা প্রতিনিধিঃ ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব কে ৩/১ গোলে হারিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। কুমিল­ার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে জামাল ভূঁইয়াদের সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ৩-১ গোলে হেরেছে শন লেনের দল।

১৮তম মিনিটে আসরর গাফুরভের গোলে এগিয়ে যায় সাইফ। এর পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন এমফোন উডোহ। ৮০তম মিনিটে সাইফের তৃতীয় গোলটি করেন এমেকা ওগবাগ। দুই গোলেই অ্যাসিস্ট করেন উজবেক ডিফেন্ডার গাফুরভ। নির্ধারিত সময়ের এক মিনিট আগে মোহামেডানের হয়ে একটি গোল শোধ দেন জাফর ইকবাল।

এই জয়ে ১৫ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমের তালিকায় চতুর্থ স্থান ধরে রেখেছে সাইফ। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে মোহামেডান আছে ছয়ে। শুক্রবার ১৩ মে অনুষ্ঠিত হবে চট্টগ্রাম আবাহনী লিঃ বনাম স্বাধীনতা ক্রীড়া চক্রের খেলা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »