শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

যমুনা নদীতে ৫৯ টি অবৈধ জাল আটক

Muktir Lorai / ১১৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৬ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জ সদর উপজেলায় মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন, ১৯৫০ বাস্তবায়নে যমুনা নদীতে পরিচালিত অভিযান ৫৯ টি অবৈধ জাল আটক করে তা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

সোমবার (১৬ আগষ্ট) সিরাজগঞ্জ সদরের সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে যমুনা নদীর সিরাজগঞ্জ সদর অংশে পরিচালিত অভিযানে ৫৯ টি অবৈধ চায়না দুয়ারী জাল আটক এবং পরবর্তীতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

এ সময় উক্ত অভিযানে নৌ-পুলিশ ফাঁড়ি, সিরাজগঞ্জের ইন্সপেক্টর, সিনিয়র উপজেলা মৎস্য দপ্তর, সিরাজগঞ্জ সদরের সহকারী মৎস্য কর্মকর্তা সহ মৎস্য দপ্তর ও নৌপুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »