বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

Muktir Lorai / ১৫০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৬ জানুয়ারি, ২০২১

প্রেস বিজ্ঞপ্তিঃ গত ৪ জানুয়ারী সোমবার রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনিআখড়ার সিলভার রেইন টাওয়ারে অবস্থিত এক রেস্টুরেন্টে যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের সাধারণ সভা ও নতুন কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সৈয়দ ওমর ফারুক। যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল রানার সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় অনুষ্ঠানের সভাপতি সৈয়দ ওমর ফারুক সকলকে ইংরেজী নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, সাংবাদিকরা জাতির বিবেক আর গণমাধ্যম রাষ্ট্রের চতৃর্থ স্তম্ভ। তাই সাংবাদিকদের সবসময় সত্য ও ন্যায়ের পথে থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। লক্ষ্য রাখতে হবে কোন সংবাদ প্রকাশ করতে গিয়ে যেন স্বাধীনতা ও সার্বভৌমত্বের চেতনা নষ্ট না হয়। তিনি আরো বলেন, যাত্রাবাড়ী থানা প্রেসক্লাব এ এলাকায় কর্মরত সাংবাদিকদের একটি ঐতিহ্যবাহী অবিভাবক প্রতিষ্ঠান। স্থানীয় সাংবাদিকদের প্রশিক্ষণ পেশাগত মানোন্নয়ন ও অধিকার প্রতিষ্ঠা নিয়ে কাজ করবে যাত্রবাড়ী থানা প্রেসক্লাব।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন যাত্রাবাড়ী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সৈয়দ ওমর ফারুক। এতে মোঃ আব্দুল্লাহ আল মামুন সভাপতি ও মোঃ ফয়সাল রানা সাধারণ সম্পাদক মনোনীত হন।
কমিটি অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি এসএম মোশাররফ হোসেন, সহ-সভাপতি মিজানুর রশিদ রাসেল, মোঃ আব্দুল আলিম ও আবু মোহাম্মদ মাইনুল আহসান, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শফিক আলী, মোঃ কামাল পারভেজ পিন্টু, সুজন বর্মন ও মাসুম তালুকদার, সাংগঠনিক সম্পাদক ইকবাল হাসান হৃদয়, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ এনামুল হক আরিফ, দপ্তর সম্পাদক মোঃ রনি, সহ-দপ্তর সম্পাদক মোঃ তুহিন, অর্থ সম্পাদক মোঃ আমির হোসেন, আইন বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ নুর নবী চৌধুরী, সহ-আইন বিষয়ক সম্পাদক মোঃ তামজীদ হোসেন ভূইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আশিক সরকার, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শ্যামল, নারী ও শিশু বিষয়ক সম্পাদক মুনা আক্তার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ শফিউল্যাহ শফি, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রুমেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সোহেল আলম, জনকল্যাণ সম্পাদক মোঃ রুহুল আমিন লিপটন, সদস্য মোঃ জাহিদুর রহমান পলিন, ফয়সাল আহম্মেদ টুকু, মোঃ শওকত, মোঃ রানা, ও মোঃ হিমেল তালুকদার।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »