বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

যুগ যুগ ধরে বেঁচে থাকুক মুক্তির লড়াই

Muktir Lorai / ৫৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১১ মে, ২০২২

মারজান চৌধুরী◾
দেশের অন্যতম গণমানুষের জাতীয় দৈনিক ‘মুক্তির লড়াই’ ১ বছর পেরিয়ে ২ বছরে পদার্পণ করতে যাচ্ছে। প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকার সব সাংবাদিক সহযোদ্ধা ভাই-বোন ও প্রিয় পত্রিকার সম্পাদনা পরিষদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। পাশাপাশি মুক্তির লড়াই পাঠক ও শুভানুধ্যায়ীদেরও বর্ষপূর্তির শুভেচ্ছা জানাচ্ছি।

‘মুক্তির লড়াই’ বাংলাদেশের পাঠকের কাছে অত্যন্ত প্রিয় একটি পত্রিকা। সংবাদ পরিবেশনের ক্ষেত্রে মুক্তির লড়াই সবসময় বস্তুনিষ্ঠতা বজায় রাখতে চেষ্টা করে। একই সঙ্গে সত্য তুলে ধরতে আপসহীন ভূমিকা পালন করছে আসছে ‘মুক্তির লড়াই’।

এ পত্রিকার প্রতিবেদনে দল-মত নির্বিশেষে নিরপেক্ষ দৃষ্টিভঙ্গি বজায় রাখায় সবার প্রশংসা অর্জন করেছে। প্রতিষ্ঠার পর অল্পদিনে জনপ্রিয়তা অর্জন এবং সেই জনপ্রিয়তার মূল কারণ সংবাদ পরিবেশনে পত্রিকাটির আপসহীন অবস্থান ধরে রাখা।

আগামী দিনেও ‘মুক্তির লড়াই’ এ ধারা অব্যাহত থাকবে, এটাই আমার বিশ্বাস। আমি পাঠক প্রিয় গণমানুষের জাতীয় দৈনিক মুক্তির লড়াই এর সাফল্য কামনা করি।

মারজান চৌধুরী
কক্সবাজার।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »