বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রাজশাহীতে আইএইচসিআরএফ’র খাদ্য বিতরণ অব্যহত

Muktir Lorai / ৫৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

আবুল হাশেম, রাজশাহী ব‍্যুরোঃ মানবাধিকার সংগঠন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন (আইএইচসিআরএফ) পক্ষ থেকে কারোনাকালীন দূর্যোগে রাজশাহী নগরীর দুস্থ ও হতদরিদ্রদের মাঝে লাগাতার খাদ্য বিতরণ অব্যহত রয়েছে।

মঙ্গলবার দুপুরে (১৩ জুলাই) রাজশাহী নগরীর দোশর মন্ডলের মোড় ও ২১ নং ওয়ার্ড কাউন্সিল কার্যালয় এলাকায় ১০ম দিনের মতো দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন তারা।

আইএইচসিআরএফ রাজশাহী বিভাগীয় সভাপতি মিজানুর রহমান পাইলট ও সাধারণ সম্পাদক সাংবাদিক সাগর নোমাণীর সার্বিক তত্বাবধানে এ খাবার বিতরণ কর্মসূচি পালিত হয়। তারা বলেন, ঈদের আগ পর্যন্ত কর্মসূচি চলমান রাখার ইচ্ছা আছে আমাদের।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাবি অধ্যাপক ড.মজিবুল হক, বিশিষ্ট ব্যবসায়ী কামরুল আহসান, অনুরাগ কমিউনিটি সেন্টারের পরিচালক কাজী আসাদুর রহমান টিটু, দৈনিক সকালের সময়ের রাজশাহী ব্যুরো প্রধান শাহিনুর রহমান সোনা, দৈনিক স্বদেশ প্রতিদিনের ব্যুরো প্রধান আল আমিন হোসেন, দৈনিক উপচারের স্টাফ রিপোর্টার এহসান হাবিব তারা, আসগর আলী সাগর, সোনিয়া খাতুন প্রমুখ।

এছাড়াও ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশনের (আইএইচসিআরএফ)
মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক কাউন্সিলর ফারজানা হক, জনকল্যাণ বিষয়ক সম্পাদক সাজেদুল হক টিটু, আরিফুল ইসলাম , আদিল হোসেন, মাহাতাব আলী, আসাদুজ্জামান তুহিন, আল মামুন প্রমুখ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »