বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রাদনগরে এমপি’র অর্থায়নে অক্সিজেন সিলিন্ডার প্রদান

Muktir Lorai / ৫২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া করোনা রোগীদের চিকিৎসা সেবায় ৫টি বড় (৫০.৩ লিঃ) অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই’র সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। এর আগেও গত কয়েক সপ্তাহে প্রায় ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন তিনি। বর্তমানে করোনা রোগীদের সেবায় মোট ৯৫টি অক্সিজেন সিলিন্ডারসহ ৩০ বেডের একটি করোনা ইউনিট রয়েছে।
বুধবার বিকালে ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপির প্রতিনিধি উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক রুহুল আমিনের কাছ থেকে অক্সিজেন সিলিন্ডার গুলো গ্রহন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ সিরাজুল ইসলাম মানিক।
অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক কামরুল হাসান, উপজেলা ছাত্রলীগের সদস্য শরীফ আহমেদ, সহকারি স্বাস্থ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত স্টোর কিপার আব্দুল কাদির, আওয়ামীলীগ নেতা রিন্টু প্রমূখ।
ডাঃ সিরাজুল ইসলাম মানিক বলেন, সারা দেশের মতো মুরাদনগরেও করোনা পরিস্থিতি ক্রমান্বয়ে খারাপের দিকে যাচ্ছে। এমন পরিস্থিতিতে ৫টি বড় অক্সিজেন সিলিন্ডার উপহার পাওয়া সত্যিই স্বস্থির বিষয়। আমরা এর আগে এমপি মহোদয়ের কাছ থেকে আরো অক্সিজেন সিলিন্ডার পেয়েছি। আমরা উনার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »