বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন পটুয়াখালী জেলা কমিটি অনুমোদন

Muktir Lorai / ১১৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

পটুয়াখালী প্রতিনিধি: রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর পটুয়াখালী কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আরজেএফ’র গঠনতন্ত্রের ১০ (ক) ধারা মোতাবেক গত ৫ ডিসেম্বর সংগঠনের চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম এ কমিটি অনুমোদন করেন। কমিটিতে এ জেড এম উজ্জ্বল সভাপতি ও মোঃ আল-আমিন খান সাধারণ সম্পাদক মনোনীত হয়েছে। কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ আরিফ হোসেন টিটু, সহ-সভাপতি মোঃ রিয়াজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ এম জাফরান আল-হারুন, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, সহ-সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন সুজন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আরিফুজ্জামান তুহিন শরীফ, দপ্তর সম্পাদক মোঃ কামরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাসেল শিকদার, প্রচার সম্পাদক মোঃ আব্দুল আল মামুন। এ কমিটি আগামী ২ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।
পটুয়াখালী জেলা আরজেএফ সাংবাদিকদের প্রশিক্ষণ, পেশাগত মানোন্নয়ন ও অধিকার প্রতিষ্ঠা নিয়ে কাজ করবে। এছাড়াও কেন্দ্রীয় কমিটি ঘোষিত সকল কর্মসূচি বাস্তবায়ন করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »