বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

রূপসায় লকডাউনের প্রথম দিনে অভিযান পরিচালিত

Muktir Lorai / ১১৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২৩ জুলাই, ২০২১

নাহিদ জামান, রূপসা প্রতিনিধিঃ কঠোর লকডাউনের প্রথম দিন রূপসা উপজেলা প্রশাসন এবং রূপসা থানা পুলিশ সরকারী বিধি নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে বিভিন্ন গুরুত্বপুর্ন জায়গায় অভিযান পরিচালিত করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) খাঁন মাসুম বিল্লাহ এর নেতৃত্বে বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পযন্ত রূপসার সকল বাজার, রূপসা ঘাট, রূপসা ব্রিজ, আঠারোবেকি মিনি ইকোপার্ক সহ বিভিন্ন গুরুত্বপুর্ন জায়গায় অভিযান পরিচালিত হয়।
অভিযানে মোট ১২ টি মামলায় ২০ জন কে ৯৪০০ (নয় হজার চারশত) টাকা জরিমানা করা হয়।
অভিযানে সহকারী কমিশনার (ভূমি) খাঁন মাসুম বিল্লাহ এর সাথে কথা হলে তিনি জানান, যেহেতু করোনা সংক্রমনের হার বেড়েই চলেছে এই সংক্রমনের হার রোধ কল্পে সরকার ১৪ দিনের লকডাউন ঘোষনা করেছে। এই লকডাউনের ভেতর সরকারী বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে আমাদের এই অভিযান প্রতিদিনই অব্যাহত থাকবে।
অভিযান পরিচালনার সময় উপস্থিত ছিলেন রূপসা থানা অফিসার ইনচার্জ সরদার মোশারফ হোসেনের নেতৃত্বে পুলিশ বাহিনী, আনসার বাহিনী এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্ধ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »