বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লকডাউন বাস্তবায়নে লাকসাম সার্কেল পুলিশের মহড়া জোরদার

Muktir Lorai / ৭২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১

মাসুদ পারভেজ রনি, লাকসাম প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কুমিল্লার লাকসামে চলমান লকডাউন বাস্তবায়ন করতে মোটরসাইকেল ও পুলিশ ভ্যান নিয়ে মহড়া চালিয়েছে পুলিশ। শনিবার দিনব্যাপী লাকসাম পৌর শহর ও উপজেলার বিভিন্ন এলাকায় এ মহড়া চলে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মোঃ মুহিতুল ইসলামের নেতৃত্বে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়াসহ থানার সকল উপপরিদর্শক (এস.আই), সহকারী উপপরিদর্শক (এ.এস.আই) ও পুলিশ কনস্টেবলগণ এ মহড়ায় উপস্থিত ছিলেন।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) মোঃ মুহিতুল ইসলাম বলেন, ‘করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন বাস্তবায়ন করতে সারা দেশের ন্যায় আমরা লাকসাম পৌর শহর ও উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ মহড়া চালিয়েছি। সরকারি বিধি-নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »