শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামের পাশাপুর তরুণ সংঘের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Muktir Lorai / ৩৮০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

লাকসাম প্রতিনিধিঃ কুমিল্লার লাকসামে সেবা মূলক প্রতিষ্ঠান পাশাপুর তরুণ সংঘের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার মুদাফরগঞ্জ ইউনিয়নের পাশাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত ১ম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২ নং মুদাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান শাহীদুল ইসলাম শাহিন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুদাফরগঞ্জ ইউপির ৫ নং ওয়ার্ড সদস্য জয়নাল আবেদিন, বিশিষ্ট সমাজ সেবক মোঃ সোলাইমান, পাশাপুর তরুণ সংঘের উপদেষ্টা মোঃ খোরশেদ আলম, উপদেষ্টা মোঃ বিল্লাল হোসেন, বাংলাদেশের সর্বোচ্চ ১৭৮তম রক্তদাতা জাভেদ নাছিম দাদু, শিক্ষক আব্দুর রহিম, ১১৮তম সোহেল দাদু, ১০৮তম রক্তদাতা উপস্থিত ছিলেন বাংলাদেশের বিভিন্ন জেলার ২০টি সংগঠণ হলোঃ রেইনবো ব্লাড ব্যাংক, হ্নদয়ে কুমিল্লা, ব্লাড ডোনেশন কুমিল্লা, বিডিক্লিন কুমিল্লা, আমরা মানবতার ফেরিওয়ালা, মানবতার সৈনিক, ব্লাড ডোনার্স গৌরিপুর, কৈত্রা ব্লাড ফাউন্ডেশন, প্রজন্ম, ইসমাইল ফাউন্ডেশন ও পজিটিভ, রক্তের বাঁধন-লাকসাম, জীবনশৈলী, নিরাপদ চিকিৎসা চাই, মানবতার ফেরিওয়ালা, লক্ষীপুর ব্লাড ব্যাংক, বৃহত্তর কুমিল্লা ব্লাড ব্যাংক, ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন মুন্সিগঞ্জ, SHBO নোয়াখালী। পাশাপুর তরুণ সংঘ এর“ মানবতার সন্ধ্যানে তারুণ্যের বন্ধন” এই শ্লোগানকে সামনে রেখে এই সংঘঠনের সদস্যগণ বিভিন্ন ভাবে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

রক্ত দিয়েই নয়, সমাজের বিভিন্ন মানুষের উপকারে সব সময় এগিয়ে আসছেন এই পাশাপুর তরুণ সংঘ।

সংগঠনের কাজ কর্ম দেখে তরুণদের এগিয়ে আসতে আহবান জানান, অনুষ্ঠানের প্রধান অতিথি ২ নং মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান শাহীদুল ইসলাম শাহিন।অনুষ্ঠানে বূহওর কুমিল্লা ব্লাড ব্যাংক এর প্রতিষ্ঠাতা সদস্য বলেন,যে বয়সে যুবকরা মাদকে আসক্ত থাকে,বিভিন্ন ইভটিজিং কাজে ব্যস্ত থাকে সে বয়সে এই যুবকরা মানবতার কাজে নেমে পড়ে ৷লিও,হিরন পাটোয়ারী আরো বলেন মানবতার সংগঠণের ছেলেরা এই পযর্ন্ত কোথাও অপর্কমে জড়াইনি,ওনি আরো বলেন মানবতার কাজের আগে পরিবারকে সময়দিন,পড়ালেখা চালিয়ে যাবেন। চাকরি ও ব্যবসার পরে মানবসেবা করবেন।
এতে সভাপতিত্ব করেন পাশাপুর তরুণ ঘংঘের বর্তমান সভাপতি মোহনুজ্জামান রাসেল।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »