বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

লাকসামে গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

Muktir Lorai / ১৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

লাকসাম প্রতিনিধিঃ
লাকসামে থানার দালালি করে টাকা আত্মসাৎ, মিথ্যা মামলার হুমকি-ধমকি এবং গৃহবধূদের শ্লীলতাহানি চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন লাকসাম পৌর শহরের পশ্চিমগাঁও এলাকার কয়েকজন গৃহবধূ। শনিবার দুপুরে স্থানীয় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পশ্চিমগাঁও এলাকার আজহারুল হকের স্ত্রী নাসরিন আক্তার, ওমর ফারুকের স্ত্রী ফেরদৌস বেগম ও রবিউল আলমের স্ত্রী রিনা বেগম।
লিখিত বক্তব্যে অভিযোগকারী গৃহবধূরা বলেন, ‘উত্তর পশ্চিমগাঁও রাজঘাট এলাকার মৃত রমজান আলীর ছেলে আবু তাহের স্থানীয় বাসিন্দাদের কাছে থানার দালাল হিসেবে পরিচিত। দীর্ঘদিন ধরে সে তার ছেলে সন্ত্রাসী রুবেলের সহযোগিতায় এলাকার নিরীহ মানুষকে জিম্মি করে টাকা আত্মসাৎ এবং মিথ্যা মামলাসহ বিভিন্ন ধরণের হুমকি-ধমকি দিয়ে আসছে। তাদের পিতা-পুত্রের নির্যাতনে অত্র এলাকার বাসিন্দারা অতিষ্ঠ। তারা নিজ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েমের অপচেষ্টা চালাচ্ছে। রুবেলের বিরুদ্ধে লাকসাম থানায় একাধিক মামলা রয়েছে। থানার দালালির সুবাদে আবু তাহের আমাদেরকে আইনি সহায়তার প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে আমাদের কাছ থেকে অর্থ আত্মসাৎ করেছে। শনিবার (৯ জানুয়ারি) সকালে আমরা পাওনা টাকা চাইতে গেলে সে তার ভাই আবুল কাশেমকে নিয়ে আমাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজ করে দেশীয় অস্ত্রশস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে এবং আমাদের শ্লীলতাহানির চেষ্টা করে। এ বিষয় কাউকে অবগত করলে সে আমাদেরকে মারধর এবং মিথ্যা মামলা দিয়ে এলাকা থেকে তাড়িয়ে দেয়ারও হুমকি দিয়েছে।’
অভিযুক্ত আবু তাহের এবং তার ছেলে রুবেলের রোষানল থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ ও সুদৃষ্টি কামনা করেছেন অভিযোগকারী গৃহবধূরা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »