বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শরণখোলায় ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ী আটক

Muktir Lorai / ৬৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ২৬ জুলাই, ২০২১

সাব্বির হোসেন, শরণখোলা প্রতিনিধিঃ বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় ৭০ পিস ইয়াবাসহ মেহেদী হাসান মুরাদ (২৬) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৬ জুলাই) দুপুরে উপজেলার রায়েন্দা খাদ্য গুদাম এলাকা থেকে শরণখোলা থানা পুলিশ মেহেদীকে আটক করে। এসময় তার কাছ থেকে ৭০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটক মেহেদী হাসান মুরাদ শরণখোলা উপজেলার ফারুক হোসেন তালুকদারের ছেলে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমান জানান, “গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি মেহেদী হাসান মুরাদ ইয়াবা বিক্রির উদ্দেশ্যে ওই এলাকায় অবস্থান করছিলেন। এসময় এস.আই আমির হোসেনের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে মেহেদী হাসান মুরাদকে আটক করে। মুরাদকে তল্লাসী চালিয়ে ৭০পিস ইয়াবা উদ্ধার করে। মুরাদ দীর্ঘদিন ধরে ইয়াবা ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত রয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক আদালতে সোপার্দ করা হবে”।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »