বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শিক্ষা প্রতিষ্ঠান গুলো করোনার টিকার নিবন্ধনের দায়িত্ব নিতে পারে

Muktir Lorai / ২৫৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ বর্তমানে সরকার ৩০ বছর উর্দ্বে বয়সের লোকজনকে করোনার টিকা দিচ্ছে। সকলকে টিকার আওতায় আনার চেষ্টা চলছে সরকার। সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সকল প্রতিষ্ঠানে কম্পিউটার রয়েছে। যেহেতু টিকা দিতে রেজিষ্ট্রেশনের প্রয়োজন। যেহেতু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। প্রায় গ্রামে শিক্ষা প্রতিষ্ঠান আছে। শিক্ষা প্রতিষ্ঠান দায়িত্ব নিয়ে ৩০ উর্দ্বে বয়সের মানুষের টিকার রেজিষ্ট্রেশন করে দিতে পারে। এতে করে গ্রামাঞ্চলের মানুষ অনেক উপকার পাবে। গ্রামের অনেক বয়স্ক মানুষ আছে টিকা সন্পর্কে কোন ধারণা নেই। তাদেরকে শিক্ষার্থীদের মাধ্যমে ডেকে এনে রেজিষ্ট্রেশন করে দিতে পারে।
টিকা সকলে নিলে সকলের উপকার হবে। তাই সংশ্লিষ্ট দায়িত্বশীল সকলকে অনুরোধ করবো এ বিষয়টি নজরে এনে ভেবে দেখার জন্য। সামাজিক সংগঠন গুলো অনেকে এ দায়িত্ব পালন করছে।

মোঃ ইলিয়াছ আহমদ।
সভাপতি, ওরাই আপনজন।
বরুড়া, কুমিল্লা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »