বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

শীতের সকালে প্রেমিক পাচ্ছেন না শ্রীলেখা

Muktir Lorai / ১২৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

বিনোদন ডেস্ক: শ্রীলেখা মিত্র। কলকাতার জনপ্রিয় অভিনেত্রীদের একজন। স্পষ্টভাষী হিসেবেও তার সুনাম রয়েছে। কোনো উচিত কথাই পেটে লুকিয়ে রাখেন না। তাতে নিজের ক্যারিয়ারজুড়ে অনেক ক্ষতি হলেও সেগুলো মেনে নিয়েছেন। কিন্তু নিজের নীতির সঙ্গে আপোষ করতে দেখা যায় না তাকে কখনো।

দীর্ঘদিন ধরে মিডিয়াতে কাজ করলেও এখানে বন্ধু সংখ্যা খুবই কম বলে দাবি করেন তিনি। এবার দাবি করলেন তার কোনো প্রেমিকও নেই।

সম্প্রতি কুয়াশামাখা এক শীতের সকালে শ্রীলেখার মনে প্রেম জেগেছে। সেই কথা জানিয়ে আড়মোড়া ভাঙার মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ভীষণ প্রেম পাচ্ছে, কিন্তু প্রেমিক খুঁজে পাচ্ছি না’। বোঝাই যাচ্ছে এই আবহাওয়াটা বড় বেশি রোমান্টিক করে তুলেছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

ঘুম থেকে উঠে তার আলস্য জড়ানো মন প্রেম করতে চাইছে। তবে প্রেমিক খুঁজে পাচ্ছেন না। সেকথাই দ্বিধা না করে সোজাসাপটা সবার সঙ্গে শেয়ার করে নিলেন শ্রীলেখা। সকালবেলা ঘুম ভেঙে ওঠার পর আড়মোড়া ভাঙতে ভাঙতেই নিজের নো-মেকআপ লুকের একটি ছবি তুলে পোস্ট করে ফেলেছেন অভিনেত্রী।

সম্প্রতি মেয়ের জন্মদিনের আগের রাতে ‘টুম্পা’ গানে নেচে ভাইরাল হয়েছিলেন শ্রীলেখা। আবার শুধু মজার পোস্টই নয়, সম্প্রতি শহরের এক গণধর্ষণ কাণ্ডেও সরব হয়েছেন শ্রীলেখা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »