বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সরাইলে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

Muktir Lorai / ১৩২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের ঘাগড়া জোর এলাকায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে সরাইল থানা পুলিশ।

বুধবার সকালে সরাইল – অরুয়াইল সড়কের ঘাগড়া জোর নামক স্থানে জয়নাল মিয়া(৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। জয়নাল মিয়া চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে লোপাড়া ঘাগড়াজোর এলাকার মাঝামাঝি স্থানে একটি মরদেহ পরে থাকতে দেখে তারা। পরে সরাইল থানা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

নিহত জয়নাল মিয়া দুই সন্তানের জনক পেশায় রিকশা চালক। সে চুন্টা ইউনিয়নের ঘাগড়া জোর এলাকার আশিক মিয়ার মেয়ে সুইটি আক্তার কে বিয়ে করেন। সুইটি আক্তার তার দ্বিতীয় স্ত্রী। সে গতরাতে কোন এক সময় দ্বিতীয় স্ত্রী সুইটির বাড়ি ঘাগড়াজোর থেকে নিজ বাড়ি একই এলাকার লোপাড়ায় ফিরছিলেন।

নিহতের দ্বিতীয় স্ত্রী সুইটি আক্তার বলেন, গতরাতে কোন এক সময় সুইটির বাড়ি থেকে বের হয়ে যায় তার স্বামী জয়নাল মিয়া। সুইটির শশুর বাড়ির উদ্দেশ্যে বের হয়ে যায় তার স্বামী। সকালে খবর পায় রাস্তার পাশে ঝোপের ভেতর তার স্বামীর লাশ পরে আছে।

এই বিষয়ে চুন্টা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, ঘটনাটি আমি শুনেছি। আমি চাই প্রকৃত অপরাধীর বিচার হউক। কোন নিরঅপরাধ ব্যাক্তির যেন সমস্যা না হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য জেলাসদরের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »