বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে

Muktir Lorai / ১৪৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে নমুনা দেয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক বৃদ্ধা। নিহত হুসনে আরা (৭১) উপজেলার নোয়াগাও ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের আরজু মিয়ার স্ত্রী । হাসপাতালে প্রবেশ করে সিএনজি চালিত অটোরিকশা থেকে নামার আগেই তার হয় মৃত্যুর কোলে ঢলে পড়েন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ ঘটনা ঘটেছে।
স্থানীয়রা জানায়, হোসনে আরা বেগম বেশ কিছু দিন ধরে অসুস্থ্য। তার মধ্যে করোনার উপসর্গ ছিল । কিন্তু তিনি করোনায় আক্রান্ত এই কথা মানতে নারাজ ।
জান যায়, জেলা সদর হাসপাতালের একজন চিকিৎসক ১০-১২ দিন আগেই তাকে নমুনা পরীক্ষা করতে বলেছিলেন। কিন্তু তিনি বা তার পরিবারের লোকজন নমুনা পরীক্ষা করেননি। গত কয়েক দিন ধরে হোসনে আরার শাররীক অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছিল। শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল। অবস্থার বেগতিক দেখে বৃহস্পতিবার নিজে থেকেই নমুনা পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। সকাল ১১টার দিকে হাসপাতাল চত্বরে প্রবেশ করে অটোরিকশা থেকে নামার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন হোসনে আরা । স্বজনরা তার লাশ নিয়ে বাড়ি চলে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনোলজিষ্ট দেবাংকর শর্মা বলেন, আমরা কাগজ পত্র তৈরী করতে করতে ওই বৃদ্ধার মৃত্যু হয়।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মো. নোমান মিয়া বলেন, নমুনা দিতে এসে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হোসনে আরা বিলম্ব করে ফেলেছেন। তিনি নমুনা সংগ্রহের ফরম ফিলআপ করার আগেই মারা গেছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »