বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সরাইলে মৎস্যজীবিদের মাঝে ভেড়া বিতরণ

Muktir Lorai / ৫১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৮ মে, ২০২২

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মৎস্যজীবিদের মাঝে ভেড়া বিতরণ। উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে নিবন্ধিত ২০ জন মৎস্যজীবি পরিবারের মধ্যে উন্নত জাতের ভেড়া বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮মে) দুপুরে উপজেলা মৎস্য কার্যালয় প্রাঙ্গণে বৃহত্তর কুমিল্লা জেলার মৎস্য উন্নয়ন প্রকল্পের আওতায় বিকল্প আয় বর্ধনমূলক সহায়তায় (এআইজিএ) এসব ভেড়া বিতরণ করা হয়। উপজেলার ২০টি মৎস্যজীবি পরিবারের মধ্যে ২টি করে মোট ৪০টি ভেড়া দেওয়া হয়।

মো.জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মৎস্য কর্মকর্তা মায়মুনা জাহান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ক্ষেত্র সহকারী মো.মনিরুল ইসলামসহ অত্র দপ্তরের অন্যান্য কর্মচারীবৃন্দ।

উপজেলা মৎস্য কর্মকর্তা মায়মুনা জাহান বলেন, সরাইল উপজেলায় ৪ হাজার ৫০০ জন নিবন্ধিত মৎস্যজীবি আছে। গত ৫ বছর যাবৎ তাঁদেরকে বিকল্প আয় বর্ধনের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সেলাই মেশিন, ভেড়া, ছাগল ইত্যাদি দেওয়া হচ্ছে। এ পর্যন্ত ২হাজারের অধিক জেলেকে ছাগল,ভেড়া,সেলাই মেশিন দেওয়া হয়েছে পর্যায়ক্রমে সবাইকে দেওয়া হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »