বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সলঙ্গায় ১০৯ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব‍্যবসায়ী আটক

Muktir Lorai / ৪৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৪ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের সলঙ্গায় র‍্যাবের অভিযানে নারীসহ ৩ মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা।

শুক্রবার ১৩ আগষ্ট রাত ৯টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি দল উপজেলার সলঙ্গা থানার রাধানগর গ্রামে অভিযান চালায় র‍্যাব। এ সময় ‘মা-বাবার দোয়া খাবার হোটেল অ্যান্ড রেষ্টুরেন্ট’ এর সামনে পাকা রাস্তার ওপর থেকে ১০৯ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‍্যাব-১২ এর সদস্যরা।

এ সময় তাঁদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল এবং নগদ পাঁচ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন উল্লাপাড়া উপজেলার পাঙ্গাসী ইউনিয়নের বড় পাঙ্গাসী গ্রামের মৃত সাবের প্রামাণিকের ছেলে মো. আব্দুস সালাম (৪২), দিনাজপুর জেলার হাকিমপুর থানার মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত আজাদ হোসেনের ছেলে সজিব আহম্মেদ (২৫) ও একই এলাকার কাইয়ূম হোসেনের স্ত্রী মোছা-নুপুর আক্তার (১৮)।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে আইন চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে র‍্যাব।এ ঘটনায় মামলা দায়েরের পর সংশ্লিস্ট উপজেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »