বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সাতক্ষীরায় শ্বশুরকে হত্যার অভিযোগে জামাই গ্রেফতার

Muktir Lorai / ৭৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

সাতক্ষীরার কলারোয়ায় কৃষক মোসলেম উদ্দিন হত্যার ঘটনায় তার জামাতাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ বেশ কিছু আলামত।

শুক্রবার (২৭ নভেম্বর) সকালে কেনাগাছি সীমান্ত এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, তদন্তে নিহতের ছোট মেয়ের জামাতা মাদ্রাসা শিক্ষক আবুল কালাম আজাদের সম্পৃক্ত থাকার তথ্য বেরিয়ে আসার পর, তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। শুক্রবার সকালে সীমান্ত এলাকা থেকে ভারতে পালিয়ে যাবার সময় গ্রেফতার হন তিনি। পরে তার দেয়া তথ্যানুযায়ী, একটি পুকুর থেকে উদ্ধার করা হয় ছুরি, জ্যাকেট, প্যান্ট ও হ্যান্ড গ্লোভস। গ্রেফতার করা হয় আবুল কালামের ভাতিজা হাবিবুরকেও।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দিন বলেন, ‘আমরা খবর পাই আবুল কালাম কেনাগাছি সীমান্ত দিয়ে ভারতে চলে যাচ্ছে। এ সংবাদ পাওয়া মাত্রই আমরা সেখানে যাই এবং যে প্রধান সাসপেক্ট ভিক্টিমের ছোট মেয়ের স্বামী আবুল কালাম আজাদ। তাকে আমরা গ্রেফতার করতে সক্ষম হই। তার দেয়া তথ্য মতে, হত্যাকাণ্ডে ব্যবহৃত চুরি এবং হ্যান্ড গ্লোবস উদ্ধার করি।’
উল্লেখ্য, গত ২৪ নভেম্বর রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে, কৃষক মোসলেম উদ্দিনকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় অজ্ঞাতদের আসামি করে কলারোয়া থানায় মামলা করেন নিহতদের বড় ছেলে মুস্তাফিজুর রহমান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »