বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাব’র উদ্যোগে সংবাদপত্র হকার্সদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Muktir Lorai / ৮৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি: মহামারীতে কর্মহীন মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে অনলাইন ভিক্তিক, প্রিন্ট বা অন্যান্য সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের অধিকার আদায়ের অলাভজনক সংগঠন ‘সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাব’ এর উদ্যোগে সংবাদপত্র হকার্স, অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) সকাল ১১ টায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের আহবায়ক আলতাফ হোসেন এর সভাপতিত্বে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে সংগঠনের সদস্য সচিব অসীম কুমার বিশ্বাসের সঞ্চালনায় অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, সাপ্তাহিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক আব্দুল ওয়ারেশ খান চৌধুরী, যশোর জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম টুটুল, সাতক্ষীলা জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাতক্ষীরা চেম্বার অব কমার্সের উর্দ্ধতন সহ-সভাপতি এনছান বাহার বুলবুল, সাতক্ষীরা অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মো. মুনসুর রহমান, ডিবিসি টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি এম জিল্লুর রহমান, সংগঠনের যুগ্ম আহবায়ক হাবিবুল বাসার ফারহাদ, আশিক সরদার, মিলন বিশ্বাস, শহিদুল আলম, সাতক্ষীরা সদর উপজেলা সংবাদপত্র হকার্স শ্রমিক ইউনিয়নের সভাপতি সাবান আলী, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, সাতক্ষীরা জেলা সংবাদপত্র হকার্স শ্রমিক ইউনিট এর সভাপতি জাহিদ হাসান, সাধারণ সম্পাদক মো. হাফিজুল্লাহ, যুব ঐক্য পরিষদের সদস্য সচিব রনজিৎ ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »