বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে করোনায় নতুন করে ৫জনের মৃত্যু : আক্রান্ত ১০৯ জন

Muktir Lorai / ১০০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু হয়েছে এবং ১০৯ দেহে কোভিড-১৯ এর বিষ যেয়ে আক্রান্ত।

জেলার এনায়েতপুরে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন এবং সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ২ জন মারা গেছেন।

মৃত ব্যক্তিরা হলেন পাবনা জেলার তারাপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে মেনু শেখ (৭৪), দেবত্তর গ্রামের অরুন কুমার সরকারের স্ত্রী তুলি রানী (২০), সাঁথিয়ার চর ধুলাই গ্রামের এম এ আব্দুল মাল আবেদিন (৮৭) এবং সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে বেলকুচি উপজেলার চালা মহল্লার জাহানারা খাতুন (৬৮) ও শাহজাদপুর উপজেলার রুপবাটি ভাঙ্গাবাড়ি গ্রামের ইউনুস আলী সরদার (৭০)।

মঙ্গলবার ১৩ জুলাই সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা হুমায়ন কবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৩৭২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছিল। এর মধ্যে ১০৯ জনের দেহে করোনাভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। তাদের চিকিৎসার আওতায় আনা হয়েছে।
এ ছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ৩১ জন চিকিৎসাধীন রয়েছেন। এ ছাড়া খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে ৩৮টি আইসোলেশন বেড ছাড়াও ৪১ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।
সিরাজগঞ্জের সিভিল সার্জন ডাঃ রামপদ রায় জানান, করোনাভাইরাস শনাক্তের মূল কারণ হচ্ছে লকডাউনের বিধি ভঙ্গ এবং মাস্ক ব্যবহারে অসচেনতা। তাই সরকার যে বিধিনিষেধ আরোপ করেছে, তা সবাই মানলে করোনার বিস্তার রোধ সম্ভব হবে। তাই নিজে মাস্ক পরুন, অন্যকেও মাস্ক পরতে উৎসাহিত করুন


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »