শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে নতুন করোনায় আক্রান্ত ৯৮ জন, মৃত্যু ৩

Muktir Lorai / ৮৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২৫ জুলাই, ২০২১

মোঃশাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি অব্যাহত রয়েছে। করোনা ভাইরাসে গত ২৪ আক্রান্ত হয়েছেন ৯৮ জন এবং ৩ জনের মৃত্যু হয়েছে । এদের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২ জন এবং সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ১জন মারা গেছেন।

মৃত ব‍্যক্তিরা হলেন, বেলকুচি উপজেলার মাইঝাইল গ্রামের ইসমাইল হোসেন (৬৯), রায়গঞ্জ উপজেলার আব্দুস সালামারে স্ত্রী আনোয়ারা বেগম (৫৫) ও উল্লাপাড়া উপজেলার আব্দুর রহিম (৬২)। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৫ জনে।

রোববার (২৫ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় এসব তথ্য জানান। সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলেন, গত ২৪ ঘন্টায় সিরাজগঞ্জে ২৮৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনা সনাক্ত হয়েছে ৯৮ জনের। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়ালো ৭ হাজার ৪৫৭ জনে। উপজেলা করোনায় নতুন আক্রান্তরা হলো সদরে ৩৪ জন, কামারখন্দে ১৮ জন,উল্লাপাড়ায় ১৪জন,কাজিপুরে ১০জন,তাড়াশে ৮জন,রায়জঞ্জে ৬জন, শাহজাদপুরে ৪ জন বেলকুচিতে ২জন ও এনায়েতপুর ২জন।
নমুনা পরীক্ষার তূলণায় সনাক্তের হার ৩৪ দশমিক ৩৮ভাগ। সুস্থ্য হয়েছেন মোট ৪ হাজার ৮৩৯ জন।

এদিকে সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় জানান, সিরাজগঞ্জে করোনা সংক্রামন উদ্বেগজনক ভাবে বাড়ছে। করোনা সচেতনতায় সরকার যে বিধিনিষেধ জারি করেছে তা মানার বিকল্প নেই। সকলকে বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া যেমন যাবেনা। তেমনি সকলকে মাস্ক ব্যবহার করতে হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »