বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে নারী চিকিৎসককে উত্ত্যক্ত করায় দুই যুবকের কারাদণ্ড

Muktir Lorai / ১২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১৫ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
নারী চিকিৎসককে উত্যাক্ত করার অপরাধে সিরাজগঞ্জের শাহজাদপুরে মেহেদী হাসান মৃদুল (২০) ও সবুজ হোসেন (২০) নামের ২ যুবককে ১ বছরের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। শনিবার (১৪ আগষ্ট) সন্ধ্যায় শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের এই শাস্তি দেওয়া হয়।

উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ শামসুজ্জোহা।

মেহেদী হাসান মৃদুল শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের সরকার পাড়ার মোঃ রজব আলীর ছেলে ও সবুজ হোসেন গাতির পাড়ার মোঃ ইয়ার আলীর ছেলে। উভয়ে সম্পর্কে চাচাতো ভাই।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, শনিবার (১৪ আগষ্ট) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নারী চিকিৎসক ডাঃ শামীমা আছাদ হাসপাতালে বর্হিবিভাগে রোগী দেখে একটু বাহিরে দাড়ালে এসময় মোঃ মেহেদী হাসান (২০) ও মোঃ সবুজ হোসেন (২০) নামের দুই যুবক নারী চিকিৎসককে উত্ত্যক্ত করে। পরে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে অবহতি করলে শাহজাদপুর থানার একদল পুলিশ সদস্য তাদের দুজনকে আটক করে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ে যায়।

পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ্ মোঃ শামসুজ্জোহা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের দুজনকে ১ বছরের কারাদণ্ড প্রদান করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »