শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা দিলেন জেলা প্রশাসন

Muktir Lorai / ৬৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জে জেলার কোভিড-১৯ এ ক্ষতি গ্রস্থ কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে, জেলা প্রশাসনের আয়োজনে, স্বাস্হ্য বিধিমেনে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১০ আগষ্ট) সকালে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম সিরাজগঞ্জে পরিবহন শ্রমিক ৫০০ জন কে খাদ্য সামগ্রী তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ। সিরাজগঞ্জ সদর উপজেলার নিবার্হী কর্মকর্তা মো: আনোয়ার পারভেজ এর সভাপতিত্বে খাদ্য উপহার দেওয়া হয়।

প্রধান অতিথি ড. ফারুক আহাম্মদ বলেন, লকডাউনে থাকা পুরাে পরিবারকে সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠান গুলো এগিয়ে আসছে। আমরা ধন্যবাদ জানাই এই সকল প্রকার সহযােগিতা যারা অসহায় মানুষের উপকার করছেন। এসময় মাস্ক পরিধান করা সহ সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহবান জানান। পাশাপাশি সকল শ্রেণীর মানুষের টিকা নেয়ার জন্য আহবান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, এনডিসি অনিদ্য গুহ, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদওয়ান আহমেদ রাফি, রাশেদ হোসাইন, ইসরাত জাহান ও পরাগ সাহা সহ জেলা প্রশাসনের সরকারি কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকবৃন্দ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »