বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৯১তম জন্মদিন পালন

Muktir Lorai / ৫৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৮ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসে, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলা প্রশাসন আয়োজনে বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব জন্মদিন পালিত হয়েছে।

৮ আগষ্ট রোববার সকালে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্যে রাখেন জেলা পুলিশ সুপার সিরাজগঞ্জ হাসিবুল আলম, বিপি, এম ,৷
সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি এ্যাডভোকেট বীরমুক্তিযোদ্ধা কে এম হোসেন আলী হাসান। সহ সভাপতি আবু ইফসুফ সুর্য,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সেলিনা বেগম স্বপ্না,

কেন্দ্রীয় মহিলা আওমীলীগের যুগ্ম -সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, এবং সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি হেলাল আহামেদ, এসময় আরো উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কমকর্তা কানিজ ফাতিমা ও কর্মচারী এবং সেচ্ছাসেবী মহিলা সংগঠন অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভাশেষে বঙ্গমাথা বেগম ফজিলাতুন্নেছা মুজিব বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং ভারচুয়াল বক্তব্য রাখেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »