শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিলেট মহানগরে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক

Muktir Lorai / ৮৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

তোফায়েল আহমদ, স্টাফ রিপোর্টারঃ সিলেট মহানগরে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।।

সোমবার রাত অনুমান ১০:০০ ঘটিকায় মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈয়দ মাহবুবুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স-দের নিয়ে মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী মডেল থানাধীন মীরাবাজারস্থ জনৈক আবিদ উদ্দিন এর বসতবাড়ীর ভাড়াটিয়া আসামী মোঃ মহরম আলীর বসতঘরের উঠানে অভিযান পরিচালন করে।
আটককৃতরা হলেন, মোঃ মহরম আলী (২৬), পিতা- মৃত লোকমান খান, সাং- গুচ্ছগ্রাম, ওয়াল্লেস বাজার, থানা- সদর, জেলা- চাঁদপুর, বর্তমানে- বাসা নং- ০৯, মীরাবাজার, থানা- কোতয়ালী, জেলা- সিলেট, আহাদ আহমদ নাহেদ (২৯), পিতা- মৃত আব্দুল হাই, মাতা মৃত জয়নব বেগম, সাং- মন্ডলভোগ, থানা- কটিয়াদি, জেলা- কিশোরগঞ্জ, বর্তমানে- নবাবরোড, আজাদ কমিউনিটি সেন্টারের পাশে, সালাম মঞ্জিল, থানা- কোতয়ালী, জেলা- সিলেটে বসবাস করে।

গ্রেফতারকালে উক্ত আসামীদ্বয়ের হেফাজাত হতে ৪০ (চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় জানায় যে, সিলেট জেলার জকিগঞ্জ সীমান্তবর্তী এলাকা হতে উক্ত ইয়াবা ট্যাবলেট পাইকারী দরে ক্রয় করে এনে ঘটনাস্থল এলাকা সহ সিলেট শহরের বিভিন্ন স্থানের মাদক সেবীদের নিকট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে থাকে।
উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »