বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সৈয়দ আশরাফের কবরে শ্রদ্ধা নিবেদন স্থানীয় সরকারমন্ত্রীর

Muktir Lorai / ১৮১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ৩ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক ও সভাপতিমণ্ডলির সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার কবরে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম।

রোববার চট্টগ্রাম থেকে সরকারি সফর শেষে ঢাকায় পৌঁছেই সৈয়দ আশরাফের কবরে যান তিনি। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেন স্থানীয় সরকারমন্ত্রী।

এ সময় স্থানীয় সরকার মন্ত্রী বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম অত্যন্ত সৎ, আদর্শ ও নীতিবান রাজনীতিবিদ ছিলেন। সকল লোভ লালসার ঊর্ধ্বে উঠে তিনি নীতি-নৈতিকতার সাথে মানুষের কল্যাণে কাজ করে গেছেন সারা জীবন।

নিজের ওপর অর্পিত রাষ্ট্রীয় দায়িত্ব পালনে সাবেক এই মন্ত্রী কখনো অবহেলা করেননি উল্লেখ করে মো. তাজুল ইসলাম জানান, সৈয়দ আশরাফুল ইসলাম দেশের সকল রাজনীতিবিদদের জন্য অনুকরণীয় হয়ে থাকবেন।

আওয়ামী লীগের সফল সাবেক সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন এবং বিশ্বস্ত সহকর্মী ছিলেন বলেও উল্লেখ করেন স্থানীয় মন্ত্রী।

সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে রোববার মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »