বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

স্ত্রীকে হত্যা করে ৫ সন্তান নিয়ে পালিয়ে গেল স্বামী

Muktir Lorai / ৮৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

জয়পুরহাট প্রতিনিধিঃ
স্ত্রীকে হত্যা করে ৫ সন্তান নিয়ে পালিয়ে গেল স্বামী
জয়পুরহাটে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার পর ৫ বছরের ছেলেকে নিয়ে পালিয়ে গেছে স্বামী। মাদক ও জুয়ায় আসক্তি থেকেই স্বামী এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে দাবি স্বজনদের। এদিকে অভিযুক্তকে গ্রেফতার ও শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

পরিবারের অভিযোগ, মাদক ও জুয়ায় আসক্ত হয়ে পড়ায় স্বামী অনুকূল মোহন্তের সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল মনিকা মোহন্তের। মাদকের টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করত সে। এরই মধ্যে এনজিও থেকে নেওয়া ঋণ হাতিয়ে নেওয়ার চেষ্টা করছিল অনুকূল। রাজি না হওয়ায় মঙ্গলবার রাতে গলা টিপে মনিকাকে হত্যার পর ৫ বছরের ছেলে অপূর্বকে নিয়ে পালিয়ে যায় সে।
নিহতের স্বজন বলেন, ‘অনুকূল মোহন্ত প্রতিদিন নেশা করে এসে মনিকা মোহন্তকে মারধর করত। আমরা এই হত্যার বিচার চাই। অনুকূল মোহন্তের ফাঁসি চাই।’

হত্যার বিচার দাবি করেছেন স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকাবাসী।
মোহাম্মদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বলেন, ‘অন্যায়ভাবে মনিকাকে মেরে ফেলা হয়েছে। এটা কখনো মেনে নেওয়া যায় না। আমি তার বিচার চাই।’
দ্রুত অপরাধীকে গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছে পুলিশ।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আলমগীর বলেন, ‘আসামি অনুকূলকে গ্রেফতারের লক্ষ্যে থানা পুলিশ সম্ভাব্য স্থানসমূহে গ্রেফতার অভিযান অব্যাহত রেখেছে।
২০১১ সালে জয়পুরহাট সদরের আমলা গ্রামের অনুকূল মোহন্তের সঙ্গে একই উপজেলার মনিকা রানীর বিয়ে হয়। অপূর্ব নামে তাদের ৫ বছরের একটি ছেলে রয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »