শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

১০ হাজার শিশুর মন জয় করলেন ‘মানবিক’ কোহলি

Muktir Lorai / ১০৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

খেলার ডেস্কঃ
ক্রিকেটের ২২ গজে যিনি বোলারদের ওপর রুদ্রমূর্তি ধারণ করা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি মাঠের বাইরে একজন মানবিক। একাধিকবার সেই প্রমাণ তিনি দিয়েছেন। এবার আর একবার মহৎ উদ্যোগ নিয়েছেন। একটি হেলথকেয়ার ব্র্যান্ডের অ্যাম্বাসাডর হয়েছিলেন তিনি। সেই সংস্থা থেকে উপার্জিত সব অর্থ তিনি দান করবেন একটি স্বেচ্ছাসেবী সংস্থায়।

এমন খবর প্রকাশ্যে আসার পরই কুর্নিশ করছেন মহাতারকাকে।
হেলথকেয়ার সংস্থা ‘ভাইজ’ এর সঙ্গে কয়েক দিন আগেই চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সম্প্রতি তিনি সিদ্ধান্ত নিয়েছেন সেই সংস্থা থেকে প্রাপ্ত অর্থ দান করে দেবেন মহারাষ্ট্রের স্বেচ্ছাসেবী সংস্থা রাহ ফাউন্ডেশনে। এই অর্থে ১০ হাজার অপুষ্টিতে ভোগা শিশুদের প্রয়োজনে কাজে লাগবে।

কোহলি নিজেও এমন মানবিক উদ্যোগে সাহায্য করতে পেরে খুশি। ৩২ বছরের মহাতারকা জানিয়েছেন, সহনাগরিকদের প্রতি কর্তব্যবোধ থেকেই এমন কাজ করেছেন তিনি। প্রতিটি ভাইজ-প্রোডাক্ট কিনলেই সেই অর্থ পৌঁছে যাবে সংশ্লিষ্ট ফাউন্ডেশনে। যার মাধ্যমে ১০ হাজার শিশুর মুখে দৈনিক খাবার তুলে দেওয়া সম্ভব হবে।
এক বিবৃতিতে কোহলি জানিয়েছেন, ‘ভাইজ-এর উপার্জিত অর্থ অপুষ্টির বিরুদ্ধে লড়াইয়ে কাজে লাগবে। এমন উদ্যোগে শামিল হতে পেরে ভালো লাগছে। আমাদের মত ক্রীড়াবিদদের হিরোর মর্যাদা দেওয়া হয়। তবে কোভিড সময়ে এমন কঠিন পরিস্থিতিতে যারা সামনে নিজের জীবন বিপন্ন করছেন তারাই আসল হিরো। ভাইজ-এর সঙ্গে গাঁটছড়া বাঁধতে পেরে ভালো লাগছে। এভাবেই সহমর্মিতা দেখাতে চাই।

আইপিএল খেলার পর বর্তমানে অস্ট্রেলিয়ায় সফরে জাতীয় দলের সঙ্গে গিয়েছেন কোহলি। এক টেস্ট খেলেই ফিরে আসবেন সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকার জন্য। এ সিরিজে তিনটি করে ওয়ানডে এবং টি-২০ ম্যাচ খেলার পরে চার ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »