শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

৯৯৯ এর কল পেয়ে করোনা রোগীর বাসায় অক্সিজেন পৌছে দিল পাঁচলাইশ মডেল থানা পুলিশ

Muktir Lorai / ১১৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৪ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার, চট্টগ্রামঃ শুক্রবার গভীর রাতে ৯৯৯ এ কল পেয়ে করোনা রোগীর বাসায় অক্সিজেন পৌছে দিল চট্টগ্রামের পাঁচলাইশ মডেল থানা পুলিশ।
জানা গেছে, ২৩/০৭/২০২১ তারিখ ২১ঃ৩৫ ঘটিকায় জনৈকা তন্বী দাশ (২১) ৯৯৯ এ ফোন করে জানান যে, তাদের পরিবারে তিনি, তার মা তন্দ্রা দাশ ও তার পিতা দোলন দাশ একত্রে বসবাস করেন। গত ৩/৪ দিন ধরে তিনি জ্বরে আক্রান্ত এবং অদ্য দুপুর হতে তিনি শ্বাস কষ্টে ভুগছেন। ডাক্তার এর পরামর্শ অনুযায়ী তার দ্রুত অক্সিজেন প্রয়োজন। ঈদ উল আযহার ছুটি ও লক ডাউন এর কারণে তিনি কোথাও অক্সিজেন না পেয়ে ৯৯৯ এ ফোন করেছেন।

বিষয়টি জানামাত্রই পাঁচলাইশ মডেল থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবিরের নির্দেশে ডিউটিরত অফিসার এসআই দীপক দেওয়ান ও তার সঙ্গীয় ফোর্স তাৎক্ষনিক জনৈকা তন্বী দাশ (২১) এর বাসায় অক্সিজেন সিলিন্ডার নিয়ে প্রবেশ করে এবং জনৈকা তন্বী দাশ (২১) কে অক্সিজেন সিলিন্ডার হতে গ্যাস নেওয়ার জন্য যাবতীয় কার্যক্রম সম্পন্ন করে দেয়।

উল্লেখ্য যে, করোনার প্রাদুর্ভাবকালীন সময়ে বন্দর নগরী চট্টগ্রামের জনসাধারণের প্রয়োজন বিবেচনায় সিএমপি কমিশনারের নির্দেশে সকল থানা থেকে একযোগে অক্সিজেন ব্যাংক কার্যক্রম পরিচালিত হচ্ছে। নগরীর জনসাধারণকে অক্সিজেনের জরুরি প্রয়োজনে নিকটস্থ থানায় যোগাযোগের পরামর্শ প্রদান করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »