শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে র‌্যাব-১২’র অভিযানে ফেন্সিডিল ও গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী আটক

Muktir Lorai / ৫৩৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের র্শীষ মাদক কারবারী জাহিদুল ইসলাম বাবু (২৭) কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১৫ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে র‌্যাব-১২’র সদস্যরা।

গ্রেপ্তার মাদক কারবারী জাহিদুল ইসলাম বাবু সদর উপজেলার হোসেনপুর আল-মাহমুদ এভিনিউ এর মৃত শফিকুল ইসলামের ছেলে।

শুক্রবার (১৬ জুলাই) সকালে র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, করোনা আঙ্কের মধ্যে মাদক কারবারী ব্যবসা চালিয়ে যাচ্ছে, গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সদর উপজেলার হোসেনপুর আল মাহমুদ এভিনিউয়ে অভিযান
চালিয়ে ১১৫ বোতল ভারতীয় তৈরী ফেন্সিডিল ও ৩০ গ্রাম গাঁজা সহ র্শীষ মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম বাবুকে আটক করা হয়। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ১ টি মোবাইল জব্দ করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে আজ সকালে সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »