বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে রাজশাহী জেলা পুলিশের ঈদ সামগ্রী বিতরণ

Muktir Lorai / ২২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৭ জুলাই, ২০২১

আবুল হাশেম, রাজশাহী ব‍্যুরোঃ শুক্রবার রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম(বার) এর নির্দেশনায় বাঘা থানার ওসি নজরুল ইসলাম থানা চত্ত্বরে জীবনযুদ্ধে পিছিয়ে পড়া অসহায় দিনমজুর, রিক্সাচালক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার সামগ্রী (লাচ্চা, সেমাই, আটা, চিনি, দুধ, সয়াবিন ও চাল) বিতরণ করেছেন।

এবিষয়ে ওসি নজরুল ইসলাম বলেন, পবিত্র ঈদুল আযহায় কেউ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় এ কথা চিন্তা করে আমাদের রাজশাহী জেলার সুযোগ্য পুলিশ সুপার অসহায় ও দরিদ্রদের জন্য এসব উপহার প্রদান করেছেন। আমরা সবসময় অসহায় জনগণের পাশে আছি ও থাকব। এছাড়াও তিনি অপেক্ষাকৃত ধনী ও স্বাবলম্বীদের এই করোনা মহামারীতে অসহায় ও দরিদ্রদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।

এদিকে ঈদ সামগ্রী পেয়ে থানা মোড়ের চা দোকানদার পলান বলেন, বর্তমানে পুলিশ বাহিনী যেভাবে সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে এভাবে যদি সমাজের ধনী ব্যক্তিরাও আমাদের পাশে দাড়াতেন তাহলে এই মহামারীতে আমাদের দুঃখ-কষ্ট অনেকাংশেই লাঘব হতো।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »