বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

টুঙ্গিপাড়ায় কেক কেটে জয়ের জন্মদিন পালন

Muktir Lorai / ৮৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন পালিত হয়েছে।
মঙ্গলবার (২৭ জুলাই) রাতে উপজেলার চৌরঙ্গির মোড়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখের কার্যালয়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দ কেক কেটে তার জন্মদিন পালন করে।
এসময় টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন, ডুমুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনামুল তালুকদার, ছাত্রলীগ, যুবলীগ সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে মঙ্গলবার বাদ আছর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমাধি-সৌধ কমপ্লেক্স জামে মসজিদে দোয়া, মোনাজাত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »