বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়া একদিনে করোনা ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যুঃ আক্রান্ত ৬৯

Muktir Lorai / ৪৫০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়াঃ কুমিল্লার বরুড়া উপজেলা ২৯ জুলাই করোনা ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। একই দিনে বরুড়া উপজেলা সর্বোচ্চ ৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছে।
করোনায় মৃত্যু ব্যাক্তিরা হলেন, শুশুন্ডা গ্রামের লাল মিয়া, উম্মে কুলছুম বরুড়া ঠিকানা, উপসর্গ নিয়ে মারা গেছেন, রেজিয়া বেগম, আবদুস সমেদ, সফিকুল ইসলাম, আবদুল ওয়াহাব।
তাকওয়া ফাউন্ডেশন রেজিয়া, লাল মিয়া সহ তিন জন কে দাপনের ব্যাবস্হা করেন।
২৯ জুলাই বরুড়া উপজেলা সর্বোচ্চ ৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। তারা হলেন, বরুড়া ও বরুড়া পৌরসভায় ২৭ জন, সিয়ালধাইর ৫ জন, আড্ডা ৩ জন, দেওড়া ৪ জন, ২ জন করে আক্রান্ত হয়েছে, ফেনুয়া, শুশুন্ডা গামারুয়া, মহেশপুর। ১ জন করে আক্রান্ত হয়েছে, বনকরা, লতিফপুর, ভংগুয়া, ডিমডোল, জোড়পুকুরিয়া, হোসেনপুর, পুর্ব পদুয়া, পুর্ব নলুয়া, বেওলাইন, এগারগ্রাম, যোগিপুকুরিয়া, মৌলভীবাজার, শাকপুর, কানাইল, জয়াগ, কেশনপাড়, আটেহরা, নশরতপুর, ঘোস্পা, তলাগ্রাম।
বরুড়া উপজেলা প্রতিনিয়ত আক্রান্ত বাড়ছে। জনগনের মাঝে সচেতনতার অভাব। মুখে মাস্ক পড়তে চায় না। প্রশাসন জীবনবাজি রেখে চেষ্টা চালিয়ে যাচ্ছে। মুখে মাস্ক আহবান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »