বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

আমতলীতে ভোক্তা অধিকার আইনে হোটেল মালিক সহ ৬ ব্যক্তিকে জরিমানা

Muktir Lorai / ২৬৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে কঠোর লকডাউন অমান্য করায় পৌরসভায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করে হোটেলসহ ৬ ব্যক্তিকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
বুধবার (৪/৮/২০২১) লকডাউন চলাকালীন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরসভায় অবৈধভাবে দোকানপাট খোলা রাখা এবং যানবাহন চালানোর অভিযোগে ৪নং ওয়ার্ডে ইসলামিয়া হোটেলসহ ৬ জনকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় নৌ বাহিনী, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মোঃ নাজমুল ইসলাম বলেন, সরকার ঘোষিত লকডাউন অমান্য করায় ৬ জনকে ৩ হাজার টাকা ও ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারায় ইসলামিয়া হোটেল ম্যানেজারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »