শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নাগেশ্বরীতে এক বলাৎকারকারী আটক

Muktir Lorai / ১৬৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

পাভেল মিয়া, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ সহকারী পুলিশ সুপার (নাগেশ্বরী সার্কেল) সুমন রেজা এবং নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসান এর প্রচেষ্টায় পুর্ব সুখাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে অভিযুক্ত মিনহাজুল ইসলাম মিরা কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

জানা গেছে, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নেওয়াশী ইউনিয়নের চাকেরকুটি (নতুন বাজার) গ্রামের হতদরিদ্র আবুল কাশেমের পুত্র ও পুর্ব সুখাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র কে পাশ্ববর্তী প্রভাবশালী আব্দুল আজিজ কারীর পুত্র ও নতুন বাজার টি এম ফার্মাসির প্রোঃ মিনহাজুল ইসলাম মিরা গত ২৩জুলাই রাতে তার বাড়িতে থাকার কথা বলে ডেকে নিয়ে গিয়ে কৌশলে যৌন উত্তেজনা ঔষধ সেবন করায়ে ওই শিক্ষার্থীকে বলাৎকার করেন। মিরার বাড়ি থেকে রাত ১১টায় ওই ছাত্র পালিয়ে বাড়িতে এসে বিষয়টি তার পরিবারকে জানায় এবং ভুক্তভোগী ছাত্র ভীষণ অসুস্থ হয়ে পড়ে। অতঃপর ভুক্তভোগী ছাত্রকে নিয়ে তার বড় ভাই আশরাফুল আলম নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে রোগীর অবস্থা অবনতি হলে রাতেই কুড়িগ্রাম সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান এবং ২৭জুলাই পর্যন্ত চিকিৎসা শেষে ওই ছাত্র বাড়িতে আসেন।

অপরদিকে প্রভাবশালী মিরা ও তার পরিবারের ভয়ভীতি ও হুমকিতে ভুক্তভোগী ছাত্রের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন এ বিষয়ে অনলাইন এশিয়ান বাংলা নিউজ, নতুন বাজার ও বিভিন্ন মিডিয়ায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হলে সহকারী পুলিশ সুপার (নাগেশ্বরী সার্কেল) সুমন রেজা এবং নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসান এর নজরে আসে এবং তাদের প্রচেষ্টায় অভিযুক্ত মিনহাজুল ইসলাম মিরা কে মধ্যে কুমুরপুর এলাকা থেকে গতকাল মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ বুধবার মিরার বিরুদ্ধে শুধু নির্যাতন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ নবিউল হাসান বলেন, সহকারী পুলিশ সুপার (নাগেশ্বরী সার্কেল) সুমন রেজা এর নির্দেশনা মোতাবেক পুর্ব সুখাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে অভিযুক্ত মিনহাজুল ইসলাম মিরা কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »