বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

পারিবারিক শত্রুতার জের ধরে ব্যবসায়ি উপর অতর্কিত হামলার সুষ্ঠু বিচারের দাবি

Muktir Lorai / ১৭৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৪ আগস্ট, ২০২১

কক্সবাজার প্রতিনিধিঃ উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের পাতাবাড়ি গ্রামের পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে অতর্কিত হামলা চালানো হয় ব্যবসায়ী মো: ইদ্রিসের ওপর। গত ৩১শে জুলাই সকাল আনুমানিক ৯ঃ০০ ঘটিকায় স্থানীয় গাছতলী পাড়ায় ভাইস্ চেয়ারম্যানের বাড়ির পাশে বধুর ব্রিজে ঘটনাটি ঘটে। হামলাকারি সদস্যদের মধ্যে ডাকাত কফিল উদ্দিন স্বাধীন (২৪), ফরিদ আলম (৫৫), ইমরান (৩০) এরা তিন জন এ সংঘর্ষ ঘটনাটি সংঘটিত করে এক জন নিরীহ ব্যবসায়িক ইদ্রিসের উপর ।
উক্ত ঘটনায় তিনি গুরুতর আহত হয়। আহত ভিকটিমকে তাৎক্ষনিক উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তাকে হাসপাতালে ভর্তি করে। এছাড়া আহত ব্যবসায়ির কাছ থেকে নগদ ৮০-৮৫ হাজার টাকা এবং ৩০ হাজার টাকা দামের ফোন এবং মোটর সাইকেল চিনিয়ে নিয়ে যাওয়ার সময় এলাকা বাসি জব্দ করলে তার নতুন মডেলের বাইকটিকে এলোপাতাড়ি পিটিয়ে ভেঙ্গে ফেলে।
ভিকটিমের পরিবার অভিযোগ করেন, আহতের পরিবারবর্গ হামলাটি পূর্ব পরিকল্পিত ছিল। কেউ কিছু বুঝে ওঠার আগেই তারা হামলা চালায়। আমরা খবর পেয়ই ছুটে যাই। স্থানীয় উপস্থিত জনগণও তাদেরকে থামানোর চেষ্টা করে।
ইদ্রিস তার এক সাক্ষাৎকারে বলে তারা এখন সমাজে আঙুল ফুলে কলা গাছ। আরও বলেন ” হামলাকারীরা ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত বলে জানা যায়। এ পর্যন্ত আমাদের প্রতিবেদনের জানা সুত্র মতে ভিকটিমের পরিবার থানায় ডাইরি মামলা করেন যা তদন্ত অবস্থায় রয়েছে।
আহত পরিবারের সদস্যদের দাবি উখিয়া থানাসহ উপজেলা প্রশাসন যেন এই নির্মম হামলার যথাযথ ব্যবস্থা নেয় এবং সুষ্ঠু বিচারের মাধ্যমে হামলাকারীদের শাস্তির আওতায় নিয় আসে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »