শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত, আটক ৩

Muktir Lorai / ১৮৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১

মোঃ রাতুল মিয়া, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা মঞ্জুরুল হাসান লিখন (৩৮) নিহত হয়েছেন। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যার দিকে জেলা বিএনপি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ছাত্রলীগ নেতা গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। নিহত লিখন শহরের পশ্চিম পাড়ার মাহাবুবুর রহমানের ছেলে মঞ্জুরুল হাসান লিখন (৩৮)।

জানা যায়, বুধবার (৪ আগস্ট) দুপুরের দিকে লিখন হকার্স মার্কেটের পাশের রাস্তায় ডেভিড কোম্পানি পাড়া নিবাসী শরিফের দোকানে আম কিনতে যায়।

আম কেনার সময় শরীফের সঙ্গে বাকবিতণ্ডা হয় লিখনের। এ সময় লিখন বাড়িতে আম রেখে এসে শরীফের সঙ্গে আবারও কথা-কাটাকাটি হলে স্থানীয়রা উভয়পক্ষের মধ্যে সমঝোতা করে দেয়। এরপর সন্ধ্যার দিকে লিখন জেলা বিএনপি অফিসের সামনে গেলে শরীফসহ আরও কয়েকজন মিলে লিখনকে মারপিট করে। এতে গুরুতর আহত হয় লিখন। এ সময় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, নিহত লিখনের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, রাতে অভিযান চালিয়ে হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »