বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জের তাড়াশে শিশুকে যৌন হয়রানি অভিযোগে বৃদ্ধ আটক

Muktir Lorai / ৪১২ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের তাড়াশে চার বছরের শিশুকে যৌন হয়রানি ও ধর্ষণ চেষ্টার অভিযোগে হোসেন আলী (৬৩) নামের এক বৃদ্ধ কে গ্রেফতার করেছে পুলিশ।
শিশুর মা বৃহস্পতিবার বাদী হয়ে থানায় মামলা করেন, তাড়াশ থানার এস,আই আব্দুল মতিন ধর্ষক হোসেন আলী কে আটক করে। সে উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের বড় মাঝদক্ষিনা গ্রামের মৃত ইজ্জত আলী ছেলে।

পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, শিশুটির বাবা ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করেন। গত মঙ্গলবার (৩ আগষ্ট) ঘটনার দিন শিশুটির মা তাকে বাড়িতে রেখে অন্যত্র যান। সকাল সাড়ে ১১ টার দিকে হোসেন আলী শিশুটির বাড়িতে যান ও শিশুটিকে একা পেয়ে ঘরে নিয়ে নানা প্রলোভনে ফুসলিয়ে যৌন নির্যাতন ও ধর্ষণের চেষ্টা করেন। পরে বিষয়টি কাউকে বললে তাকে ও তার বাবা মাকে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যান। কিন্তু শিশুটি কেঁদে কেঁদে প্রতিবেশীদের ওই ঘটনা বলে দেন।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফজলে আশিক বলেন, ধর্ষন চেষ্টার অভিযোগে হোসেন আলী নামে একজন কে আজ শুক্রবার (৬ আগষ্ট) গ্রেফতার করা হয়। সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »