বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সিরাজগঞ্জে ৮৩টি কেন্দ্রে কোভিডের গণ টিকা কার্যক্রম চলছে

Muktir Lorai / ৩৪১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৭ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে সদর পৌরসভায় ৯টি কেন্দ্রসহ জেলায় ৮৩টি কেন্দ্রে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর গণ টিকা কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (৭ আগস্ট) সকাল ৯টা থেকে শুরু হওয়া এই টিকাদান কার্যক্রম চলবে বিকেল ৪টা পর্যন্ত।
সিরাজগঞ্জ স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জে সদর পৌরসভার ৯টি কেন্দ্রসহ জেলায় ৯টি উপজেলা ও পাঁচটি পৌরসভায় মোট ৮৩টি কেন্দ্রে কোভিড-১৯ (করোনা ভাইরাস) এর গণ টিকা কার্যক্রম শুরু হয়েছে। প্রতিটি কেন্দ্র হতে প্রতিদিন ৬শত মানুষ টিকা গ্রহণ করতে পারবেন। সকাল থেকেই প্রতিটি কেন্দ্রেই টিকা নিতে আসা মানুষের ভিড় ক্রমেই বাড়তে দেখা গেছে।

টিকা নিতে আসা জসিম উদ্দিন, হায়দায় আলী, শহিদুল ইসলাম, মনোয়ারা বেগম, জোসনা খাতুন বলেন, সরকারের গণহারে টিকা দেয়ার সিদ্ধান্তে তারা খুশী হয়েছেন। এতে দেশের অধিকাংশ মানুষ টিকা নিতে পারবেন। এই টিকা কার্যক্রমে দেশের প্রতিটি মানুষেরই টিকা নেয়া উচিৎ বলেও মনে করেন তারা। এতে দেশের মানুষ নিরাপদ থাকবে
সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, আজ থেকে শুরু হওয়া গণ টিকা কার্যক্রমে নেয়া প্রথম ডোজের পরে নির্দিষ্ট সময়ে এদেরকে আবার দ্বিতীয় ডোজের আওতায় আনা হবে। সবাইকে টিকা নেয়ার আহবান জানিয়ে বলেন, সবাই টিকা নিলে করোনার ভয়াবহতা অনেকটাই কমে যাবে। পাশাপাশি মাস্ক ব্যবহারের পরামর্শ দেন তিনি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »